Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসামি ছিনতাই: বগুড়ায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

বগুড়ার ধুনটে পুলিশের ওপর হামলা চালিয়ে রাজিব উদ্দিন (৩০) নামের এক মাদক মামলার আসামিকে ছিনতাই করার ঘটনায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ ৭জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। শনিবার রাতে ধুনট থানার এএসআই শাহানুর রহমান বাদি হয়ে পৌর ছাত্রলীগের যুগ্ম-আহব্বায়ক হাসান মাহমুদ রাব্বি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান রাসেলসহ ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ রাব্বিকে গ্রেফতার করেছে।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ধুনট সদরপাড়া এলাকার বারিক স্বর্ণকারের ছেলে রাজিব উদ্দিনের বিরুদ্ধে ধুনট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়। ওই মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। শনিবার রাত ৮টায় আদালতের গ্রেফতারী পরোয়ানামূলে ধুনট থানার এএসআই শাহজাহান আলী ও এএসআই শাহানুর রহমান ধুনট সদরপাড়া এলাকা থেকে রাজিব উদ্দিনকে গ্রেফতার করে। এদিকে রাজিব উদ্দিনের গ্রেফতারের সংবাদ পেয়ে তার ছোট ভাই ছাত্রলীগ নেতা রাব্বি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা রাসেলসহ তাদের লোকজন লাঠিশোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে রাজিবকে ছিনিয়ে নেয়। এসময় ধুনট থানার এএসআই শাহজাহান আলী ও এএসআই শাহানুর রহমান গুরুতর আহত হয়। পরে ধুনট থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ রাব্বিকে গ্রেফতার করে। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো: এরফান জানান, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় পলাতক আসামীসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ