Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসামি ছিনতাইয়ের পর আবার গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইমন (২৫) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামি পুলিশের হাতে কামড় দিয়ে হ্যান্ডক্যাপসহ ছিনতাইয়ের পর আবার গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার উপজেলার তারাব পৌরসভার তারাব শবনম ওয়েল মিলের সামনে এ ঘটনা ঘটে। ইমন তারাব এলাকার হ্যান্ডক্যাপ মনিরের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, তারাব এলাকার হ্যান্ডক্যাপ মনিরের ছেলে ইমন সরকারি কাজে বাঁধা দেয়ার ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়। এ মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট বের হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রূপগঞ্জ থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে আসামি ইমনকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার সময় তারাব শবনম ওয়েল মিলের সামনে পৌঁছালে হ্যান্ডক্যাপ মনির ও পৌর যুব মহিলা লীগের সভাপতি পারুল আক্তারসহ অজ্ঞাত ৫/৬ জন পুলিশের উপর হামলা চালায়।

পরে তারা রূপগঞ্জ থানার এসআই সাইফুল ইসলামকে টেনে হিচড়ে লাঞ্চিত করে। এসময় মনির, পারুল ও তাদের লোকজন কনস্টেবল বজলুরের হাতে কামড় দিয়ে হ্যান্ডক্যাপসহ আসামি ইমনকে ছিনিয়ে নিয়ে যায়। পরে ছিনতাইয়ের দেড় ঘণ্টা পর দুপুর ১২টার দিকে পুনরায় পুলিশ তারাব এলাকায় অভিযান চালিয়ে ইমনকে গ্রেফতার করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম বলেন, ইমনকে হ্যান্ডক্যাপ ছিনিয়ে নেয়ার পর তাকে আবার পুনরায় গ্রেফতার করা হয়েছে। সে এখন থানা পুলিশের হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ