Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় বাসা থেকে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ৪:৪৭ পিএম

সাভারের আশুলিয়ার ঘোষবাগ এলাকা থেকে মর্জিনা বেগম (৩৩) নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর গা ঢাকা দিয়েছেন বাড়ির মালিক ও তার সহযোগী।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে ঘোষবাগ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। মর্জিনা বেগম বগুড়া জেলার সোতলা উপজেলার শাহাজাদপুর গ্রামের শাহিন মোল্লার মেয়ে। তিনি মধ্য ঘোষবাগ এলাকায় থেকে স্থানীয় নাসা গার্মেন্টসে কাজ করতেন।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ জানান, আজ দুপুরে রফিকের বাড়ির একটি কক্ষে মর্জিনার লাশ দেখতে পেয়ে খবর দেয় প্রতিবেশীরা। পরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, স্থানীয় কিছু ব্যক্তি ও বাড়ির মালিক রফিকের কাছে মর্জিনা প্রায় ৩০ হাজার টাকার মত ঋণ নিয়েছিল। এর জের ধরে রফিক ও তার সহযোগী বারেক মর্জিনাকে বাড়ির ভেতর আটকে রাখে। পরে আজ কোনো এক সময় মর্জিনার লাশ কক্ষে রেখে বাহির থেকে তালা দিয়ে পালিয়ে যায়। তবে এটা আত্মহত্যা নাকি হত্যা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে জানা যাবে।

পলাতক রফিক ও বারেককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আব্দুল আজিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ