Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টিকাটুলিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত, কেউ গ্রেফতার হয়নি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৭, ১:০৮ পিএম | আপডেট : ৪:৪০ পিএম, ৯ অক্টোবর, ২০১৭

রাজধানীর টিকাটুলিতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত হওয়ার ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওয়ারী থানার ওসি রফিকুল ইসলাম ইনকিলাবকে জানান, খুনিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। গত রোববার সকালে বারিধারার সাউথ পয়েন্ট স্কুলের এক শিক্ষিকাকে বাঁচাতে গিয়ে ছিনতাইকারীদের কবলে পড়েন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ছাত্র খন্দকার আবু তালহা (২২)। এক পর্যায়ে তালহাকে কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ভোরে টিকাটুলি এলাকা দিয়ে রিকশায় যাচ্ছিলেন সাউথ পয়েন্ট স্কুলের শিক্ষিকা সাদিয়া ও তার ভাই সানি। এ সময় তিনজন ছিনতাইকারী তাদের পথরোধ করে। পেছনের রিকশায় ছিল তালহা। এক পর্যায় সে ছিনতাইকারীদের ধাওয়া করে। দৌড়ে পালানোর সময় একজন ছিনতাইকারী পড়ে যায়। তাকে ইট দিয়ে আঘাত করে তালহা। একজন পড়ে গেছে দেখে দৌড়ে পালানো দু’জন আবার ফিরে এসে তালহাকে ছুরি দিয়ে নির্দয়ভাবে কোপাতে থাকে। পরে তিন ছিনতাইকারীই দৌড়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছে, তালহার বাসার কাছেই এই ঘটনা ঘটেছে। এ কারণে সে ছিনতাইকারীকে ধাওয়া করতে গিয়ে কোনো ভয় পায়নি। আর ছিনতাইকারীরা ধরা পড়ার ভয়ে তাকে নির্দয়ভাবে ছুরিকাঘাত করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, তালহার হাত, পা ও উরুতে ছুরিকাঘাতের জখম ছিল। রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। রোববার ময়না তদন্ত শেষে তালহার লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। তালহাদের বাড়ি কুমিল্লার বরুরা থানার দেওড়া গ্রামে।



 

Show all comments
  • Habibullah ৯ অক্টোবর, ২০১৭, ৯:১৭ পিএম says : 0
    The only one
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ