Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লার চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস খাদে পড়ে নিহত ৭

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৭, ৬:১৪ পিএম

কুমিল্লার চান্দিনায় বাস খাদে পড়ে নারী ও শিশুসহ সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন।

রোববার দুপুরে উপজেলার নূরিতলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে কুমিল্লা হাইওয়ে পুলিশ সুপার পরিতোষ ঘোষ জানান।

নিহতরা হলেন গাজীপুরের মাওনার মানিক মিয়ার স্ত্রী পিংকি আক্তার (২৬), তাদের ছেলে মিনহাজ উদ্দিন (দেড় বছর), কুমিল্লার দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের বিরামউদ্দিনের ছেলে গোলাপ খান (৬০), তার স্ত্রী আনোয়ারা বেগম (৫৫), বাংগুরি গ্রামের ছাদির বক্সের ছেলে তৌহিদুল ইসলাম (২৩), কুমিল্লা আদর্শ সদর উপজেলার যশপুর গ্রামের ওমান প্রবাসী মো. জসিম উদ্দিন (৩৫), চান্দিনার বামনিখোলা গ্রামের শাহজাহানের ছেলে সুজন (২২)।

ওসি বলেন, কুমিল্লার মুরাদনগর থেকে তিশা পরিবহনের বাসটি ঢাকা যাচ্ছিল।বেপরোয়া গতির কারণে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়কের পাশের খাদে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে পাঁচজন ও হাসপাতাল নেওয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে কুমিল্লা বিভিন্ন হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনার খবর পেয়ে কুমিল্লার জেলা প্রশাসক মো.জাহাংগীর আলম, পুলিশ সুপার শাহ্ মো. আবিদ হোসেন, চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জাকারিয়া, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতদের প্রত্যেকের দাফনের জন্য ১০ হাজার টাকা করে অনুদান দেন জেলা প্রশাসক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ