Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতিকে মুক্তি দিতে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে -আমির খসরু

| প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, জাতি আজ দিশেহারা। জাতিকে মুক্তিদিতে হলে নির্দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে। দেশের মানুষ এই স্বৈরাচারী হাসিনা সরকারের হাত থেকে মুক্তি চায়। তিনি শুক্রবার বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ষোলশহরস্থ ঐতিহাসিক বিপ্ল­ব উদ্যানে পুস্পস্তক অর্পন ও র‌্যালী পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং নগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশেষ অথিতি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমান শামীম, সদস্য শামসুল আলম, নগর বিএনপির সহ-সভাপত্বি আবু সুফিয়ান। বক্তব্য রাখেন বিএনপি নেতা এমএ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, নাজিমুর রহমান, মোহাম্মদ আলী, হারুন জামান, নিয়াজ মোহাম্মদ খাঁন, আব্দুস ছাত্তার সরওয়ার, এমএ হান্নান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ