Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রমিক মজলিসের নির্বাচন সম্পন্ন- করীম সভাপতি, কালাম সাধারণ সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৬ পিএম

শ্রমিক মজলিসের ২০২৩-২৪ সেশনের জন্য কেন্দ্রীয় কমিটির নির্বাচন সম্পন্ন আজ শুক্রবার সম্পন্ন করা হয়েছে। পুরানা পল্টনস্থ মজলিস মিলনায়তনে শ্রমিক মজলিসে কেন্দ্রীয় সভাপতি হাজী নূর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এ নির্বাচন সম্পন্ন হয়। শ্রমিক মজলিসের সাধারণ সম্পাদক মো. আবুল কালামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগঠনের কার্যক্রম পরিচালনা করেন খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী। উপস্থিত ছিলেন যুগ্মমহাসচিব অধ্যাপক মো. আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এসএম সালাহ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার সাহাব উদ্দিন আহমদ। ২০২৩-২৪ সেশনের জন্য গঠিত শ্রমিক মজলিসের কমিটি অন্যান্য সদস্যরা হচ্ছেন,

উপদেষ্টা হাজী নূর হোসেন, পূর্নাঙ্গ নির্বাহী পরিষদ সভাপতি মুহাম্মদ আবদুল করীম, সহ-সভাপতি আলহাজ আমীর আলী হাওলাদার, মাহবুবুর রহমান চৌধুরী, মুহাম্মদ মিজানুর রহমান, মুহাম্মদ সিদ্দিকুর রহমান, আলহাজ মাওলানা শামসুল আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল কালাম, সহ-সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইসমাইল হোসেন খান, অফিস ও প্রচার সম্পাদক মাওলানা কবি খালেদ সানোয়ার, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা হেলাল উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাওলানা উবায়দুল্লাহ, সমাজকল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাসিবুল ইসলাম, নির্বাহী সদস্য মাওলানা শাহীদুল মুনীর, ইঞ্জিনিয়ার শেখ মতিউর রহমান, ইঞ্জিনিয়ার তরিকুল ইসলাম, কাজী গুফরান, মুহাম্মদ ইব্রাহীম খলীল, মুহাম্মদ ইসমাইল খান, ঢাকা মহানগরী উত্তর এবং দক্ষিণের সভাপতি ও সেক্রেটারি। পুনর্গঠিত কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মুহাম্মদ মুনতাসির আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক মজলিসের নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ