Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রিয়াজ ও অপু বিশ্বাস জুটির বিজ্ঞাপনের কাজ শুরু

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: নাভানা গ্রæপের পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ প্রতিষ্ঠানের একাধিক বিজ্ঞাপনে তারা মডেল হবেন। ইতোমধ্যে বিজ্ঞাপনগুলোর নির্মাণ কাজ শুরু হয়েছে। এসব বিজ্ঞাপানের মাধ্যমে রিয়াজ ও অপু প্রথমবারের মতো বিজ্ঞাপনে জুটি হয়েছেন। সম্প্রতি কোক স্টুডিওতে দুটি বিজ্ঞাপনের শূটিং হয়েছে। বিজ্ঞাপনচিত্রগুলো নির্মান করছেন এস এম সালাউদ্দিন ও কে এস ফাহিম। বিজ্ঞাপনের কাজের স¤পর্কে অপু বিশ্বাস বললেন, আমি আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। এবার বিজ্ঞাপনচিত্রে, এরপর চলচ্চিত্রেও দেখবেন আমাকে। এটা আমার চতুর্থ বিজ্ঞাপন। নাভানা অনেক ভালো একটা প্রতিষ্ঠান। শুধু বিজ্ঞাপন নয়, এই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবেও কাজ করছি। আর রিয়াজ ভাইয়ের সঙ্গে এটাই আমার প্রথম বিজ্ঞাপন। ছয় বছর পর আবার তার বিপরীতে কাজ করছি, খুব ভালো লাগছে। রিয়াজ বলেন, নাভানার সাথে আমরা দুই বছরের চুক্তি করেছি। তাদের ২০টি বিজ্ঞাপন করব। আর অপুর সঙ্গে এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। নাভানা গ্রæপের প্রধান বিপনন কর্মকর্তা শুভাষীশ ভৌমিক জানালেন, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের কিচেন সিংক, গ্যাসের চুলা, প্লাস্টিক প্রোডাক্টসহ চারটি বিজ্ঞাপনের শূটিং হচ্ছে এখন। পরবর্তীতে আরো বেশ কিছু বিজ্ঞাপনেও আমরা রিয়াজ ও অপু বিশ্বাস জুটিকে নিয়ে কাজ করব। বিজ্ঞাপনগুলো শিঘ্রই প্রচারে আসবে।
নায়করাজের বেড রুম সংরক্ষণ করা হবে
বিনোদন রিপোর্ট: নায়করাজ রাজ্জাক আর নেই। তবে ল²ীকুঞ্জের আনাচে কানাচে রেখে গেছেন তার ছোঁয়া। করিডোর থেকে বেড রুমসহ বাড়ির প্রতিটি আনাচে-কানাচে রয়েছে তার স্পর্শ। এসব এখন শুধুই স্মৃতি। তার স্মৃতিচিহ্নগুলো ধরে রাখতে নায়করাজের বেড রুমটি ব্যবহার না করার উদ্যোগ নিয়েছে তার পরিবার। তাঁর বেড রুমটি সংরক্ষণ করা হবে বলে জানিয়েছেন তার ছোট ছেলে চিত্রনায়ক ও নির্মাতা সম্রাট। নায়করাজের স্মৃতিচিহ্নগুলো নিয়ে জাদুঘর করার কথা ভাবছেন কিনা জানতে চাইলে সম্রাট বলেন তেমন কোনো ভাবনা এখনো ভাবিনি। বাবা তো মাত্র প্রয়াত হলেন। তবে তার বেড রুমটি আমরা সংরক্ষণ করার সিদ্ধান্ত নিয়েছি। ওই ঘরে বাবা আর মা থাকতেন। বাবা নেই, মাকে আর ওই ঘরে একা রাখতে চাই না। মাকে আমাদের ঘরে নিয়ে যাব। আর বাবার স্মৃতি ধরে রাখতে তার ঘরটি সংরক্ষণ করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজ্ঞাপন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ