Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের বিজ্ঞাপনে রাজ রিপার সঙ্গে সাকিব আল হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১০:৪৬ এএম

ঢালিউডের নবীন নায়িকা রাজ রিপা বছরের শুরুতেই দিলেন সুখবর। বিজ্ঞাপন দিয়ে বছর শুরু করেছেন তিনি। আর এতে সহশিল্পী হিসেবে পেয়েছেন সাকিব আল হাসানকে। বিজ্ঞাপনটি নির্দেশনা দিয়েছেন নির্মাতা আজমান রুশো। মঙ্গলবার (৩ জানুয়ারী) ফেসবুক প্রোফাইলে দুটি ছবি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন রাজ রিপা নিজেই।

এ প্রসঙ্গে রাজ রিপা বলেন, কাজটি খুবই চ্যালেঞ্জিং। আমি ওই চ্যালেঞ্জটিই নেই যেটা করতে পারব। এই বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে দর্শক নতুন এক রিপাকে দেখতে পাবে। যাকে আগে কখনো এমন চরিত্রে কেউ দেখতে পায়নি।

জানা গেছে, সম্প্রতি ঢাকার অদূরে মানিকগঞ্জ ও রাজধানীর বনশ্রীতে নতুন এই বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন আজমান রুশো। পরিচালকের নিষেধাজ্ঞা থাকার কারণে বিজ্ঞাপনটির নাম ও এর বেশি বিস্তারিত জানাতে নারাজ রাজ রিপা। তবে তিনি জানান শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে জুটি হয়ে কাজ করেছেন রাজ রিপা। এর আগে গেল বছরের সেপ্টেম্বরে মুঠোফোর সেবাদাতা প্রতিষ্ঠার গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসানের সঙ্গে দেখা গিয়েছিল রাজ রিপাকে। সেখানে বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন আদনান আল রাজিব।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রাজ রিপা অভিনীত ‘ময়না’ নামের সিনেমাটি। এছাড়াও তার অভিনীত নির্মাণাধীন রয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজ্ঞাপন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ