Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমপি’র নেতৃত্বে হাসপাতাল পরিচ্ছন্নতা অভিযান

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বোরহানউদ্দিন (ভোলা) উপজেলা সংবাদদাতা : ভোলার বোরহানউদ্দিনে পঞ্চাশ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের এমপি আলী আজম মুকুলের নেতৃত্বে স্বত:স্ফুর্ত পরিচ্ছন্নতা অভিযান চলে। ওই সময় অভিযানে সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার, উপজেলা চেয়ারম্যান মহব্বতজান চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আ. কুদ্দূস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জহিরুল ইসলাম শাহিন, ওসি (তদন্ত) অসীম শিকদার, স্থানীয় সংবাদকর্মী, আ’লীগ ও সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতা-কর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার লোক অংশ নেয়।
গতকাল সোমবার সকাল ১১টা থেকে আড়াই ঘন্টা এমপি নিজ হাতে হাসপাতালের বহিঃ বিভাগ, আভ্যন্তরীণ বিভাগের প্রতি ওয়ার্ড পরিস্কার করা সহ বাইরের ময়লা-আবর্জনা সড়ানোর পাশাপাশি সহযোগীদের নিদের্শনা প্রদান করেন। এছাড়া তিনি মশা তাড়ানোর মেশিনে কীটনাশক স্প্রে করেন।
এমপি আলী আজম মুকুল জানান, ফটোসেশন বা সস্তা জনপ্রিয়তার জন্য এ কাজ করা হয়নি। জনস্বার্থে এ প্রক্রিয়া চলমান থাকবে। কর্তৃপক্ষকে হাসপাতাল পরিস্কার-পরিচ্ছন্ন রাখার জন্য কঠোর নির্দেশ দেয়া হয়েছে। এর পাশাপাশি প্রতি মাসে পঞ্চাশ জন করে তালিকাভূক্ত সেচ্ছ¡াসেবক একদিন সামগ্রিক পরিচ্ছন্নতা কাজ করবে।



 

Show all comments
  • মাহাবুবুল আলম ১৮ জুলাই, ২০১৭, ৯:২২ এএম says : 0
    ভোলা হাসপাতালে গৃহীত মাননীয় এম পি সাহেবের এ উদ্যোগ যেন দেশের প্রতিটি জেলা উপজেলার এম পি সাহেবগন গ্রহন করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি’র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ