Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন কোনও ফিল্মের আয় সন্তোষজনক নয়

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার ছয়টি ফিল্ম মুক্তি পাবার কথা থাকলেও শেষ পর্যন্ত পাঁচটি মুক্তি পেয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি সম্ভাবনা ছিল ‘রাবতা’র। অবশ্য ফিল্মটি তেমন সাড়া জাগাতে পারেনি। ‘বেহেন হোগি তেরি’ ফিল্মটি নিয়ে তেমন আলোচনা হয়নি। এরপরও ফিল্মটি প্রথমে বেশ চমক সৃষ্টি করেছিল, তবে শেষ পর্যন্ত তা বজায় থাকেনি।
অ্যাকশন-রোমান্স ফিল্ম ‘রাবতা’ পরিচালনা করেছেন দীনেশ বিজন এবং এতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত, কৃতি সানোন, জিম সার্ভ, বরুণ শর্মা এবং রাজকুমার রাও। ফিল্মটি নিয়ে বেশ আলোচনা হলেও ৫.৬১ কোটি রুপিতে শুক্রবার ফিল্মটির যাত্রা শুরু হয়। পরের দুদিন আয় ছিল যথাক্রমে ৫.১১ কোটি রুপি এবং ৫.২১ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ১৫.৯৩ কোটি রুপি। সোমবার ফিল্মটির আয় ১.৭৫ কোটি রুপি। ৩৩ কোটি রুপি বাজেটে নির্মিত ফিল্মটির জন্য এই আয় সন্তোষজনক নয়।
রোমান্টিক কমেডি ‘বেহেন হোগি তেরি’ পরিচালনা করেছেন অজয় কে পান্নালাল। রাজকুমার রাও, শ্রুতি হাসান, গৌতম গুলেটি, হেরি টাঙরি এবং গুলশান গ্রোভার অভিনীত ফিল্মটি নিয়ে তেমন আলোচনা হয়নি। চতুর্থ দিন পর্যন্ত ফিল্মটির আয় ১.২৩ কোটি রুপি। আয় কম হলেও ফিল্ম বেশ প্রশংসা পেয়েছে।
মুক্তিপ্রাপ্ত অন্য তিন ফিল্ম ‘দ্য উইশিং ট্রি’, ‘বাচ্চে কাচ্চে সাচ্চে’ এবং ‘লাভ ইওর ফ্যামিলি’র আয় উল্লেখ করার মত নয়।
‘রাবতা’ থেকে নেয়া একটি দৃশ্য



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ