Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণের চাহিদার ভিত্তিতে আপন জুয়েলার্স বন্ধ করা হয়েছে -যুগ্ম কমিশনার আব্দুল বাতেন

| প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:১৬ এএম

স্টাফ রিপোর্টার : বনানীতে ধর্ষণের শিকার দুই তরুণীর ছবি ফেসবুকে প্রকাশের মাধ্যমে যারা তাদের হেয় করার চেষ্টা করছে তারা নজরদারিতে আছে। সাইবার ক্রাইম আইনে অপরাধী বিবেচিত হবে, আইনগত ব্যবস্থা নেয়া হবে। গতকাল সংবাদ সম্মেলনে একথা বলেন গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন। এছাড়াও তিনি বলেন, আটক আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দি শেষ হলেই ঘটনা পরিষ্কার হবে। তিনি বলেন, আপন জুয়েলার্স জনগণের চাহিদার ভিত্তিতে বন্ধ করা হয়েছে।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ রামপুরা ও বনশ্রী এলাকা থেকে ১৬ জন ভুয়া ডিবির সদস্য, গোয়েন্দাদের পোশাক ও সরঞ্জাম আটক করে। এ নিয়ে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজন করা হয়ে ছিলো সংবাদ সম্মেলনের। কিন্তু সংবাদ সম্মেলনের পুরোটাই ছিলো বনানীতে ছাত্রী ধর্ষণ প্রসঙ্গ। তদন্ত কর্মকর্তারা জানিয়েছেন, আসামিদের জবানবন্দি চলছে। ডিবির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন বলেন," গোয়েন্দারা জানিয়েছেন তদন্ত এখন শেষ পর্যায়ে খুব তাড়াতাড়ি মামলার কার্যক্রম শেষ করার চেষ্টা চলছে"। ধর্ষিত তরুণীদের ছবি যারা ফেইসবুকে ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে সাইবার ক্রাইম ইউনিট নজরদারি করছে বলে জানিয়েছেন গোয়েন্দারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়েলার্স


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ