Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বর্ণশিল্পীর রহস্যজনক মৃত্যু, জিজ্ঞাসাবদের জন্য আটক-২

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:১৭ পিএম

ঠাকুরগাঁও পৌর শহরের টিকাপাড়ায় প্রিয় জুয়েলার্সের কারিগর গোকুল রায় (৩৮) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির ফোনকল লিস্ট দেখে পুলিশ সন্দেহভাজন ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
মৃতের পরিবার , প্রত্যক্ষদর্শী ও পুলিশের ভাষ্য অনুযায়ি বৃহষ্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে কাজ সেরে বাড়িতে আসেন গোকুল, তখনই একটা ফোন পেয়ে তিনি বাইরে যান, আধা ঘন্টা পর বাড়ি থেকে কিছু দূরে তাকে পড়ে থাকতে দেখে পাড়া প্রতিবেশিরা তাকে উদ্ধার করে পরিবারের লোকজন সহ ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পরে তার মৃত্যু ঘটে। মৃত গোকুলের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান।মৃতের আত্মীয় স্বজনদের দাবী , তাকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। লাশের ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে ও জিজ্ঞাসাবাদসহ তদন্তের মাধ্যমে মৃত্যু রহস্য বেড়িয়ে আসবে বলে তিনি আশা প্রকাশ করেন। এ ঘটনায় মৃতের কললিস্ট দেখে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে রতন ও বিষ্ণু নামে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছেন বলে তিনি জানান।
নিহত গোকুল রায় পৌর শহরের টিকাপাড়ার ধীরেন্দ্র নাথ রায়ের পুত্র। তার স্ত্রী ও ১টি ৬ বছর বয়সী শিশুপুত্র রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয় জুয়েলার্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ