Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে জুয়েলার্স থেকে ৩০০ ভরি স্বর্ণ লুট ব্যবসায়ীসহ আহত ৪

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর বাজারে গতকাল শুক্রবার মাগরিবের নামাজের সময় স্বর্ণের দোকানে হানা দিয়েছে ডাকাতদল। শামিম জুয়েলার্স নামক উক্ত স্বর্ণের দোকান থেকে ৩০০ ভরি স্বর্ণ লুট করে ডাকাতদল। এসময় ডাকাতদের ছোঁড়া ককটেলের আঘাতে ২ ব্যবসায়ীসহ চারজন আহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় মসজিদ রোডস্থ শামীম জুয়েলার্সে এই দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় বিষয়ে দোকানের মালিক সাইফুল ইসলাম বাপ্পি বলেন, হঠাৎ কিছু অজ্ঞাত যুবক ও একজন মুখোশধারি দোকানে প্রবেশ করে আধুনিক অস্ত্র ও ছুরি কিরিছে দেখিয়ে দোকানের ভেতর ও বাইরে ককটেল ফোটাতে থাকে। এসময় ভয়ে আমার কর্মচারী ও গল্পরত ব্যবসায়ী শাহজাহান সবাই আতংকগ্রস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে ওরা কয়েকজন দ্রুত সকল স্বর্ণ তাদের সাথে নিয়ে আসা ব্যাগ ভর্তি করে দ্রুত মহাসড়কে উঠে ফেনীর দিকে চলে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ডাকাতির পরপরই জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এসময় ডাকাতদলের ককটেল বিস্ফোরনে গুরুতর আহত হয় দোকানে বসে থাকা পাশ্ববর্তি পলি সু স্টোরের মালিক শাহজাহান, দোকানের কর্মচারী নিজাম উদ্দিন, জিয়া উদ্দিন ও জুয়েলার্সের মালিক সাইফুল ইসলাম বাপ্পি। আহতদের উদ্ধার করে স্থানীয় কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুয়েলার্সের মালিক জানায় ডাকাতদল দোকানের সকল স্বর্ণ মিলিয়ে অন্তত ৩০০ ভরি স্বর্ণ নিয়ে যায়।
এই বিষয়ে ঘটনাস্থল পরিদর্শনকারী জোরাররগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই বিপুল বলেন, পুরো ঘটনার বিষয়টি আমরা ব্যাপক তদন্ত শুরু করেছি। ইতিমধ্যে ভিডিও ফুটেজ থেকে অপরাধিদের শনাক্ত ও আটকের উদ্যোগ নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীরসরাইয়ে জুয়েলার্স থেকে ৩০০ ভরি স্বর্ণ লুট ব্যবসায়ীসহ আহত ৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ