Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে রেলওয়ের বিপুল পরিমাণ মালামালসহ ট্রাক আটক

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

পার্বতীপুর উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের পার্বতীপুরে রেলওয়ের বিপুল পরিমাণ মালামাল বোঝাই একটি ট্রাক আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় পার্বতীপুর শহরের হলদীবাড়ী রেল গেট এলাকা থেকে ট্রাকটি আটক করা হয়। আটককৃত রেলওয়ের মালামালগুলো নিয়ে শহরে দিনভর নানা জল্পনা কল্পনা সৃষ্টি হয়েছে।
জানা গেছে, ওই সন্ধ্যায় পার্বতীপুর রেলওয়ের এসএসএই (ওয়ার্কস) এর কার্যালয় থেকে পার্বতীপুর প্লাটফর্ম সেড থেকে বিপুল পরিমাণ সিআই সীট ও জিআই গার্টার ট্রাক যোগে (ঢাকা মেট্রো-ড-১৪-৬৩৪৯) সান্তাহারে নিয়ে যাবার পথে পার্বতীপুর শহরের হলদীবাড়ী রেলগেটের কাছে কতিপয় ব্যক্তি সন্দেহবশত ট্রাকটি আটক করে। পরে খবর পেয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশ ট্রাকটি থানায় নিয়ে যায়। এব্যপারে রেলওয়ে পাকশী বিভাগের এসএসএই (ব্রিজ ফিল্ড) হাসান আলী দাবি করেন, মালামালগুলি রেলওয়ের নিজস্ব সম্পদ। সেগুলো বৈধ্যভাবে সড়ক পথে পার্বতীপুর থেকে সান্তাহারে নিয়ে যাওয়া হচ্ছিল। তবে বুধবার বিকেল পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, আটক মালামালের মালিকানার বৈধ কাগজপত্র দেখাতে না পারায় সেগুলো এখনো থানায় আটক রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পার্বতীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ