Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে দুঃস্থদের মাঝে খাবার পরিবেশন

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের পার্বতীপুরে ভাসমান ও বস্তিবাসী অসহায় গরীব ও দুঃস্থদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করেছে পার্বতীপুরের একদল তরুণ। দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসব তরুণ শিক্ষার্থী ভিন্ন ভিন্ন রাজনৈতিক মতাদর্শ ও সংগঠনে বিভক্ত হলেও দলীয় পরিচয়কে পিছনে ঠেলে পার্বতীপুরে ‘দরিদ্র অসহায় মানুষের পাশে আমরা’ শীর্ষক একটি নবগঠিত সংগঠনে ঐক্যবদ্ধ হয়ে তারা এ কাজে নামে।
গত শনিবার রাত ৮টায় পার্বতীপুর শহরের রেলস্টেশন, শহীদ মিনার ও বধ্যভূমি এলাকায় ভাসমান ও বস্তিবাসী মানুষের মাঝে ২শ’ প্যাকেট খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- ‘দরিদ্র অসহায় মানুষের পাশে আমরা’ সংগঠনের সভাপতি নুর মোহাম্মদ হোমা, সাধারণ সম্পাদক এরফান হোসেন লাল, সহ-সাধারণ সম্পাদক নুর মোঃ লালমন, প্রকৌশলী আবু হেনা ও আশরাফুল হক।
যে মুহূর্তে দেশের তরুণ সমাজ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজিসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে মগ্ন, ঠিক সেই মুহূর্তে পার্বতীপুরের তরুণরা এ ধরনের মানবিক কাজে আত্মনিয়োগ করায় তারা সর্বমহলের প্রশংসা কুড়িয়েছে।
সংগঠনের সাধারণ সম্পাদক এরফান হোসেন লাল বলেন, সহপাঠী ও পার্বতীপুরবাসীর সহযোগিতা ছাড়া দুঃস্থ মানুষের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন আমাদের পক্ষে সম্ভব হতো না। এ ঘটনার অনুপ্রেরণা থেকে ভবিষ্যতে পার্বতীপুরের তরুণরা আবারো একাধিক মানবিক কাজে সাড়া দিয়ে দুঃস্থদের পাশে দাঁড়াবে বলে তিনি আশা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পার্বতীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ