Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল শুরু

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল টুর্নামেন্ট। গতকাল উদ্বোধনী দিন ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে ডেইলি স্টার ১-০ গোলে হারায় বনিক বার্তাকে। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ১-০ গোলের জয় পায় কালের কন্ঠের বিপক্ষে। তৃতীয় ম্যাচে এটিএন বাংলাকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারায় ঢাকা ট্রিবিউন। দিনের চতুর্থ ম্যাচে জাগো নিউজ২৪ডটকম ৩-০ গোলে হারায় মাছরাঙ্গা টিভিকে। পঞ্চম ম্যাচে রাশেদের হ্যাটট্রিকে যমুনা টিভি ৪-০ গোলের জয় তুলে নেয় নিউ নেশনের বিপক্ষে। এবং দিনের শেষ ম্যাচে নয়া দিগন্ত গোলশূণ্য ড্র করে আরটিভির সঙ্গে।
এর আগে সকাল সাড়ে ১১টায় শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন। এসময় বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রæপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য আমিরুল ইসলাম বাবু ও ফজলুর রহমান বাবুল। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিএসজেসি’র সভাপতি আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, টুর্নামেন্ট কমিটির আহবায়ক জাহেদ হোসেন খোকন ও সদস্য সচিব কামাল হোসেন বাবলু।
আজ সকাল সোয়া ৮টায় এসএ টিভি-নিউনেশন, ৯টায় জিটিভি-মানবজমিন, পৌনে ১০টায় দি ইন্ডিপেন্ডেন্ট-নয়া দিগন্ত, সাড়ে ১০টায় চ্যানেল আই-মানবকন্ঠ, সোয়া ১১টায় বৈশাখী টিভি-বনিক বার্তা ও দুপুর ১২টায় বাংলাদেশ প্রতিদিন-মাছরাঙ্গা টিভির মোকাবেলা করবে।  আসরে দেশের শীর্ষস্থানীয় ২৪ টি মিডিয়া হাউজ আট গ্রæপে ভাগ হয়ে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ