Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৮:৫২ পিএম

ক্রীড়া পরিদপ্তরের আয়োজনে শুরু হয়েছে শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্টের বালক (অনূর্ধ্ব-১৫) বিভাগের খেলা। সোমবার বিকেলে মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে টুর্নামেন্টের নবম আসরের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দীন আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মুহম্মদ নূরে আলম সিদ্দিকী।

উদ্বোধনী দিনে খুলনা বিভাগকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে রংপুর। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য অমিমাংসিত থাকলে পেনাল্টি শুটআউটে ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়। যেখানে জয় হয় রংপুর বিভাগের।

এবারের টুর্নামেন্টে দেশের আট বিভাগের ১৪৪ জন (অনূর্ধ্ব-১৫) বালক অংশ নেয়। প্রতি বিভাগ থেকে বাছাইকৃত প্রতিভাবান ৬ জন করে খেলোয়াড় নিয়ে ১০ মার্চ থেকে কক্সবাজারে আয়োজন করা হবে বীচ ফুটবল টুর্নামেন্টে। এছাড়া বাছাইকৃত প্রতিভাবান এই খেলোয়াড়দের উন্নত আবাসিক প্রশিক্ষণের ব্যবস্থা করবে ক্রীড়া পরিদপ্তর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ