Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা যাকে নৌকা দিয়ে পাঠাবেন তাকে নির্বাচিত করুন-জাহাঙ্গীর আলম

| প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:০০ এএম

সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা : শেখ হাসিনা যাকে নৌকা দিয়ে পাঠাবে তাকে ভোট দিয়ে নির্বাচিত করুন, স্বপ্নের মতো একটি দেশ প্রতিষ্ঠিত হবে। যদি বিএনপি আবার ক্ষমতায় আসে, তাহলে দেশ মাথা তুলে দাঁড়াতে পারবে না। আওয়ামীলীগ সরকার প্রতিটি মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে। গতকাল সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে দিনব্যাপী বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন কালে নয়া রাজারামপুর জামেয়া ইসলামীয়া আহলিয়া দারুসসুন্নাহ ও এতিমখানায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্যে এ সব কথা বলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।
সুধী সমাবেশে জাহাঙ্গীর আলমের হাত ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন বিশিষ্ট ব্যবসায়ী ক্যাপ্টেন মোঃ আলাউদ্দিন আলো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, চাটখিল পৌর মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি মাহফুজুল আজম রিজভী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তফা হোসেন, উপজেলা সহকারী প্রকৌশলী বিশ্বজিৎগুহ, ক্যাপ্টেন মোঃ আলাউদ্দিন আলো, আমিশাপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন ভূঁইয়া, উপজেলা যুবলীগ আহ্বায়ক খলিলুর রহমান খলিল, যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন সুজন, সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি আবু ছায়েম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ