Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অ্যাড. আমেল খানকে গ্রেফতার আগ্রাসী আচরণ নিঃশর্ত মুক্তি দিতে হবে -পীর সাহেব চরমোনাই

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই নাটোর জেলা সভাপতি ও নাটোর বারের সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজার রহমান খান (আমেল খান) কে গ্রেপ্তার করায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।
পীর সাহেব চরমোনাই বলেন, সম্প্রতি নাটোর শহরে মেলার নামে জুয়ার আসর বসিয়ে আসছে স্থানীয় প্রভাবশালী কতিপয় ব্যক্তি। অ্যাডভোকেট আমেল খান চৌধুরী স্থানীয় সচেতন জনগণকে নিয়ে জুয়া ও মাদকের বিরুদ্ধে স্মারকলিপি পেশ ও মানববন্ধন করেন তিনি। সর্বশেষ মেলার আয়োজকদের বিরুদ্ধে মামলা করেন। মামলার তদন্তে অভিযোগের সত্যতা এলে আসামিদের বিরুদ্ধে সমনের নির্দেশ দেয় আদালত। এতে ক্ষিপ্ত হয়ে স্বার্থান্বেষী মহল স্থানীয় এমপির সহযোগিতায় তার নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে তাকে হয়রানির পথ বেছে নিয়েছে। তিনি এহেন গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ