Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় দু’টি বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ দুই যুবক গ্রেফতার

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় দু’টি পিস্তল ও ১০ বোতল ফেনসিডিলসহ দুই যুবক গ্রেফতার হয়েছে। এরা হলো বগুড়ার শিবগঞ্জ উপজেলার বানাইল গ্রামের লোকমান মোল্লার ছেলে বারিক (৩৫) ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ধরনদা গ্রামের শাজাহান আলমের ছেলে রিফাত আহম্মেদ (২২)। বগুড়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক পরিতোষ কুমার কুন্ড জানান, গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদরের বাঘোপাড়া বাজারের পাশে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ওঁৎপেতে থাকে। এসময় দিনাজপুর থেকে বগুড়ায় আসার পথে বগুড়া রংপুর মহাসড়কে শাহীনের ইটভাটার সামনে দুইজন মোটরসাইকেল আরোহীকে চ্যালেঞ্জ করে।
এসময় ওই দুই যুবক ধস্তাধস্তি শুরু করে। পরে তাদেরকে আটক করে তল্লাশি করে শরীরে বিশেষভাবে বাঁধা অবস্থায় দু’টি আমেরিকার তৈরি নাইন এমএম পিস্তল, চারটি ম্যাগজিন, ছয় রাউন্ড গুলি ও ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই সিরাজুল ইসলাম জানান, গ্রেফতারকৃত দুই যুবকের বিরুদ্ধে তিনি বাদী হয়ে বগুড়া সদর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ