Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বেদে তানিয়া হত্যার দায় স্বীকার স্বামীর গলিত লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বন্দর থানা পুলিশ ত্রিবেনী এলাকা থেকে উদ্ধারকৃত অর্ধ গলিত লাশের পরিচয় পাওয়া গেছে, নাম বেদে তানিয়া। ১ বৈশাখে মেলায় ঘুরাতে নিয়ে গিয়ে তার স্বামী আকাশ ও ওরফে আব্বাস তাকে খুন করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আকাশ পুলিশের কাছে স্বীকার করেছে।
আড়াই বছর পূর্বে তানিয়েকে প্রেমের ফাঁদে ফেলে আকাশ বিয়ে করে। শুক্রবার সকালে নিহত বেদে তানিয়ার লাশ তার-বাবা নবীগঞ্জ কবরস্থানে দাফন করে। তানিয়ার মা শাহনাজ জানান, তারা বেদে স¤প্রদায়। সে পরিবার পরিজন নিয়ে বন্দরের কদমরসুল দরগাহ’র পাশে মিঠু মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তার মেয়ে তানিয়া শহরের একটি গার্মেন্টেসে কাজ করার সময় পরিচয় হয় ভোলা জেলার চরফ্যাশন থানার ওমরাবাহু গ্রামের মহিউদ্দিন মিয়ার ছেলের সাথে। পরিচয়ের পরে প্রেম অতপর নিজ ইচ্ছায় বিয়ে।
তানিয়াকে নিয়ে আকাশ বন্দরের একরাপুর এলাকার আলম মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকত। ১ বৈশাখ থেকে তানিয়া নিখোঁজ হয়। তানিয়ার স্বামী আকাশ তাদের এসে বলে তানিয়া অন্য নাগর ধরে চলে গেছে। তানিয়ার বাবা আলম সওদাগর জানান, তার বাড়ি মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ি থানার আবদুল্লাহপুরে। তারা প্রথমে নৌকায় থাকতেন পরে তারা কদম রসুল এলাকায় র্দীঘ দিন যাবত ভাড়া বাসায় বসবাস করেন। কিন্তু তার মেয়ে তানিয়া প্রেম করে নিজ ইচ্ছায় বিয়ে করার পর জানতে পারে আকাশের স্ত্রী-সন্তান রয়েছে। এ নিয়ে তানিয়ার সাথে ঝগড়া হয়েছিল। এই সূত্র ধরেই আকাশ তানিয়াকে খুন করেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।
গত বৃহস্পতিবার দুপুরে পুলিশ তানিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। লাশ উদ্ধারের ৮ ঘণ্টা পরই এটা তানিয়ার লাশ বলে সনাক্ত করে তানিয়ার মা শাহনাজ। বিকেলেই পুলিশ নিহত তানিয়ার স্বামী আকাশকে গ্রেফতার করতে সক্ষম হয়। আকাশ পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেদে তানিয়া হত্যার দায় স্বীকার করে বলে পুলিশ জানায়। গতকাল শুক্রবার পুলিশ তাকে আদালতে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ