Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্বাচনোত্তর সহিংসতা মাদারীপুরে দফায় দফায় সংঘর্ষে বাড়ি-ঘর ভাঙচুর-লুটপাট আহত ১৫

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরের রাজৈর উপজেলার হোসেনপুর ও আমগ্রাম ইউনিয়নে নির্বাচনোত্তর বিবাদমান পক্ষের মধ্যে জয় পরাজয় নিয়ে উভয় পক্ষের মধ্যে দফায় দফায় সোমবার সংঘর্ষ ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয় ।
স্থানীয়রা জানায়, রোববার রাতে ও সোমবার সকালে হোসেনপুর ইউনিয়নের পূর্ব নাগরদী গ্রামে পরাজিত মেম্বার গুরুদাস বেপারীর সমর্থকরা নির্বাচিত মেম্বার হরিদাস বেপারীর লোকজনের বাড়িতে দু‘দফা হামলা চালায়। এ সময় বাধা দিলে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষে উভয় গ্রæপের মধ্যে ১০জন আহত হয় এবং বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। মারাতœক আহত নির্মল, নিখিল, শ্যামল, প্রেম মন্ডল, নিলু, গোবিন্দকে রাজৈর ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয় । অপর দিকে সোমবার সকালে আমগ্রাম ইউনিয়নে পরাজিত চেয়ারম্যান জমির খান ও নির্বাচিত চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুর লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। এ সময় আমগ্রাম বাজারের কয়েকটি দোকানে ভাঙচুর চালায় উত্তেজিত লোকজন। পরে বিজিবি, র‌্যাব ও অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন থাকায় পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে কোনো পক্ষ হতে কোন লিখিত অভিযোগ থানায় দাখিল হয়নি এবং সংঘর্ষের ঘটনায় কেউ গ্রেফতার হয়নি বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ