Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা নাটোরে ওয়ার্ড মেম্বারসহ দুই ভাই কারাগারে

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : বড়াইগ্রামের গড়মাটি গ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা ও অভিযুক্তকে আটকের সময় ইউএনও’র সাথে দুর্ব্যবহারের অভিযোগে ওয়ার্ড মেম্বারসহ দুই ভাইকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে তাদেরকে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে। বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, রোববার রাতে ইউএনও ইশরাত ফারজানা অভিযান চালিয়ে এক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণ চেষ্টার অভিযোগে গড়মাটি গ্রামের হাজিরউদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৩৫) কে নিজ বাড়ি থেকে আটক করেন।
এ সময় আটকে বাধাদান ও ইউএনও’র সাথে দুর্ব্যবহারের অভিযোগে রফিকুল ইসলামের আপন বড় ভাই গোপালপুর ইউপি’র ৯ নং ওয়ার্ড মেম্বার মতিউর রহমান (৫৫)কে ও আটক করা হয়। পরে তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রফিকুল ইসলামকে দুই বছর ও মতিউর রহমানকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।
উল্লেখ্য, গত সোমবার (১০ এপ্রিল) গড়মাটি গ্রামের রফিকুল ইসলাম ঐ স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় স্থানীয় প্রভাবশালী মহল বিচারের নামে সময় ক্ষেপণ করলে বাধ্য হয়ে মেয়েটির পরিবার ইউএনও বরাবর লিখিত অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ