Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলারোয়ায় কুল বাগানের পানির ড্রেন থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ২:১৮ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় একটি কুল বাগানের ড্রেন থেকে সাচিতা হোসেন সেজুতি নামে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাস্টারপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সাচিতা হোসেন সেঁজুতি জালালাবাদ গ্রামের কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে। সে কলারোয়া পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

মেয়েটির বাবা সোহরাব হোসেন পলাশ জানান, রোববার তার মেয়ে স্কুলে গিয়েছিল। তারপর আর বাড়ি ফেরেনি। সারাদিন তাকে না পেয়ে রাতে তিনি কলারোয়া থানায় জিডি করেন।

তিনি আরও বলেন, আমার মেয়ের সাথে প্রতিবেশি আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমানের সাথে একবছর আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। আব্দুর রহমান কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ে। এনিয়ে শালিস-বিচারও হয়েছে। আমি তাদের এই সম্পর্ক মেনে নেইনি। ধারণা করছি, আব্দুর রহমান আমাকে শিক্ষা দিতে মেয়েকে হত্যা করেছে।

কলারোয়া থানার ওসি নাসিরউদ্দীন মৃধা জানান, তার গলায় ওড়না পেচিয়ে শ^াসরোধ করে হত্যার আলামত মিলেছে। ধারণা করা হচ্ছে, তাকে অন্য কোথাও হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। মেয়েটির মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার হত্যাকারীদের ধরতে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ