Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ৫ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর ভাঙ্গাপাড়া গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে। তবে অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছে।
ধর্ষিতা শিশুর পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, গত শনিবার দিনগত রাতে বৈরাগীরচর ভাঙ্গাপাড়া গ্রামের দিনমজুর সাইদুল ইসলামের মেয়ে চর নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী বাড়ির পাশে মেশিনে গম মাড়াই দেখছিল। এসময় প্রতিবেশি বাবুল মণ্ডলের ছেলে কাউসার (২০) তাকে তুলে নিয়ে পাশবর্তী ভুট্টাক্ষেতে জোরপূর্বক ধর্ষণ করে। স্কুলছাত্রীর চিৎকার ও কান্নাকাটি শুনে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে ধর্ষক কাউসার পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ওইরাতেই দৌলতপুর থানায় মামলা ধর্ষণের দায়ের করলে পুলিশ গতকাল রোববার সকালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
ধর্ষণের বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান বলেন, বৈরাগীরচর ভাঙ্গাপাড়ায় শিশু ধর্ষণের ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য কুষ্টিয়ায় প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৌলতপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ