Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা সংবাদপত্র হকার্স ইউনিয়নের নির্বাচন সভাপতি আনোয়ার সম্পাদক শহিদুল

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : উৎসব মুখর পরিবেশে খুলনা জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন গত রোববার সম্পন্ন হলেও, ফলাফল ঘোষণা করা হয় রাতে। নির্বাচনে আনোয়ার-শহিদুল প্যানেল নিরঙ্কুশ জয় পেয়েছে। খুলনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত নির্বাচনে ১১টি পদের বিপরীতে ২২জনের দু’টি পৃথক প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানান, এ নির্বাচনে সভাপতি পদে মো. আনোয়ার হোসেন সরদার (আনারস) ১৭২ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নূরুল ইসলাম ঢালী (চেয়ার) ১০৮ ভোট, সাধারণ সম্পাদক পদে মো. শহিদুল ইসলাম তালুকদার (গোলাপ ফুল) ১৭০ ভোট, নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. হাফিজুর রহমান (হারিকেন) ১০৬ ভোট, কোষাধ্যক্ষ মো. হুমাউন কবির (তালা-চাবি) ১৭২ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রজব আলী গাজী (ক্যালকুলেটর) ১০৯ ভোট, সহ-সভাপতি পদে মো. সৈয়দ আলম গুড্ডু (দেয়াল ঘড়ি) ১৫৩ ভোট ও আব্দুল বারেক মৃধা (টেলিভিশন) ১৩১ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে মো. মিন্টু গাজী (মিনার) ১৫২ ভোট ও জাহাঙ্গীর হোসেন গাজী (বাঘ) ১৪২ ভোট, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম তালুকদার (বাইসাইকেল) ১৮৭ ভোট, প্রচার সম্পাদক পদে মোঃ ফারুক হোসেন জীবন (মাইক) ১৭৬ ভোট, দপ্তর সম্পাদক মো. বাবুল হোসেন হাওলাদার (কলম) ১৬৫ ভোট, কার্যনির্বাহী সদস্য পদে খলিলুর রহমান ফরাজী (আপেল) ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ