Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় পরাজিত কাউন্সিলর প্রার্থী খুন

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : অবৈধ বালু ব্যবসা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বগুড়া শহরতলীর নিশিন্দারা মন্ডল পাড়ায় হজরত আলী মন্ডল (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছে। নিহত হজরত ওই এলাকার আব্দুস সাত্তার মন্ডলের ছেলে।
গতকাল দুপুরে ঘটনার পর সরেজমিনে গিয়ে দেখা যায়, ১৬নং পৌর ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনেই হজরত আলীর লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়েছে তার স্ত্রী সাথী খাতুন ও নিকট আতœীয় স্বজন । হজরত আলী নিহত হওয়ার পর পরই কাউন্সিলর অফিস বন্ধ হয়ে যায়। সেখানে কাউন্সিলরসহ তার কোন লোকজনকে দেখা যায়নি। নাম প্রকাশে অনিচ্ছুক আশে পাশের লোকজন জানায় , মটরসাইকেল যোগে হজরত আলী কাউন্সিলর অফিসের সামনে আসলে ওই অফিস থেকে কয়েকজন যুবক বের হয়ে এসে মাথায় উপর্যুপরি ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় । ওয়ার্ড কাউন্সিলর জহুরুলই আমার স্বামীকে হত্যা করেছে দাবি করে হযরত আলীর স্ত্রী সাথী খাতুন জানান, বেলা সোয়া ১টার দিকে পাশের পালশা এলাকার সুজন নামের একজন কাউন্সিলর জহুরুল ইসলাম মন্ডলের কথা বলে মটরসাইলে যোগে তার স্বামীকে ডেকে নিয়ে যায়।
সাথী আরো জানান, ‘‘বিগত পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে জহুরুল ইসলাম মন্ডলের সাথে হজরত আলী প্রতিদ্বন্ধিতা করে হেরে যান। তার পর প্রায়ই জহুরুল ইসলাম বলতো, ভবিষ্যতে পথের কাঁটা হজরতকে যে কোনো ভাবেই হোক হজরত আলীকে সরিয়ে দেওয়া হবে।’’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ