Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীকে গ্রিন ক্লিন অ্যান্ড হেলদি সিটি গড়ার লক্ষ্যে কাজ করতে হবে রাসিক মেয়র

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, মহানগরবাসীর আশা প্রতাশা পূরণের জন্য নগরবাসী আমাকে নির্বাচিত করেছিলেন। বিভিন্ন রাজনৈতিক কারণে আমাকে দায়িত্ব থেকে দূরে রাখা হয়েছিল। হাইকোর্টের রায়ে পূণরায় আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। আগামী ১৪ মাসে নগরবাসীর আশা প্রতাশা পূরণ করতে আপনাদের সহযোগিতার প্রয়োজন। আমি জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। নগরভবনের দরজা সবার জন্য সবসময় খোলা। গতকাল দুপুরে নগর ভবনে মেয়র সম্মেলন কক্ষে রাজশাহী সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন। মেয়র বলেন, ‘গ্রিন সিটি, ক্লিন সিটি, হেলদি সিটি অ্যান্ড এডুকেশন সিটি’ রাজশাহী সিটি করপোরেশনের মূল সেøাগানকে সামনে রেখে এ মহানগরীর উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। তবেই আমরা কাক্সিক্ষত মহানগরী উপহার দিতে পারব। তিনি আরো বলেন, আমাদের সন্তানদের গতানুগতিক শিক্ষায় শিক্ষিত না করে কারিগরি শিক্ষা, কৃষি ডিপ্লোমা, নার্সিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের ন্যায় বিভিন্ন ব্যবহারিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। তবেই আমরা পাব একটি আরো দক্ষ জাতি। কর্মচারীদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করতে প্রয়োজনে অতিরিক্ত সময় কাজ করার নির্দেশনা প্রদান করে আগামী রমজানের আগেই রাসিকের কর্মচারী ইউনিয়নের ভোট সম্পন্ন করতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন মেয়র।
মতবিনিময় শেষে মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল পুনরায় দায়িত্ব গ্রহণ করায় কর্মকর্তা-কর্মচারীরা মেয়রকে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দিত করেন। এ সময় কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে বক্তব্য রাখেন রাসিক কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি রফিকুল হক সেন্টু। মতবিনিময়কালে রাসিকের কাউন্সিলর মো. আনোয়ারুল আমিন আযব, কাউন্সিলর মনসুর রহমান, কাউন্সিলর সোহরাব হোসেন শেখ রাসিকের সাবেক সাধারণ সম্পাদক মো. শাকিল, সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন ওলি, যুগ্ম সম্পাদক সানারুল ইসলাম ছবি, সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন বিপু, সাবেক ক্রীড়া সম্পাদক আহসান হাবীব খোকন, দপ্তর সম্পাদক মোফাজ্জল হোসেন মাকু, সাবেক কার্যকরী সদস্য মনিরুজ্জামানসহ বিভিন্ন বিভাগ ও শাখার কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। বিকেলে মেয়র রাসিকের স্বাস্থ্য বিভাগের ওয়ার্ডভিত্তিক ইপিআই অগ্রগতি বিষয়ক মাসিক সভায় অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ