Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে মধ্যরাতে অভিযান জঙ্গি সন্দেহে আটক ১

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী নগরীর দরিখরবোনা এলাকায় গত বুধবার রাতে জঙ্গি আস্তানা সন্দেহে একটি দশতলা বাড়িতে অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে আবির মাহমুদ নামে একজনকে আটক করেছে পুলিশ। একটি ল্যাপটপ এবং নগদ ১১ লাখ ৯০ হাজার টাকা জব্দ করা হয়। আটক আবির মাহমুদ স্ত্রী ও দুই সন্তানসহ দরি খরবোনা রেললাইনের পাশে নতুন নির্মিত বাচ্চু নামের এক ব্যক্তির ১০ তলা বাড়িতে ভাড়া থাকতেন। তার স্ত্রী চিকিৎসক বলে জানা গেছে। অভিযান শেষে রাত দুইটার দিকে নগরীর উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) একেএম নাহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, জঙ্গি সন্দেহে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি প্রায় চার মাস ধরে ওই বাড়িতে ভাড়া থাকতেন। আটক ব্যক্তি আউট সোর্সিংয়ের কাজ করতেন। আটক ব্যক্তির স্ত্রী-সন্তানকে বাড়িওয়ালার জিম্মায় রাখা হয়েছে। আর আটক ব্যক্তির নাম ঠিকানা পরে জানানো হবে। রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই ভবনের সাত তলায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কক্ষ থেকে ১১ লাখ ৯০ হাজার টাকা জব্দ করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১২টার দিকে রাজশাহী মহানগরীর বিপুল সংখ্যক পুলিশ ওই বাড়িটি ঘিরে ফেলে। এরপরর ভবনটির অন্য ফ্লোরগুলোর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। শুধুমাত্র সাত তলার একটি ইউনিটের বিদ্যুৎ স্বাভাবিক রাখা হয়। এরপর পুলিশ ব্যাপক সতর্কতার সঙ্গে ওই ইউনিটে অভিযান চালিয়ে আবির মাহমুদ নামের এক ব্যক্তি আটক করে। আটকের পর তাকে অনেকটা গোপনে বাড়ির গ্যারেজে নামিয়ে কালো গাড়িতে তুলে নিয়ে চলে যায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ