Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

২১ এপ্রিল মহাসমাবেশ সফলের আহ্বান রাজনীতিতে গুণগত ও আদর্শিক আনতে হবে -পীর সাহেব চরমোনাই

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রির্পোটার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলাম, দেশ ও মানবতার দুর্দিন চলছে। রাজনীতি মানুষের কল্যাণের জন্য। আজ রাজনীতিই হলো প্রতিহিংসা, মারামারি, কাটাকাটির নাম। গুম, অপহরণ, হত্যা নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। যে রাজনীতি মানুষের কল্যাণের পরিবর্তে অকল্যাণ বয়ে আনে সে রাজনীতি কোন ঈমানদার মানুষ করতে পারে না।
রাজনীতিতে এখন গুণগত ও আদর্শিক পরিবর্তন প্রয়োজন। সাথে সাথে নারী নেতৃত্বের অবসান হওয়া দরকার স্থায়ীভাবে। তিনি বলেন, আমাদের দেশের নেতানেত্রীদের দেশপ্রেমের অভাবেই দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে দেশবিরোধী চুক্তি করতে দ্বিধা করে না।
তারা আল্লাহর প্রতি ভরসা না করে দিল্লি ও পিন্ড ওয়াশিংটনের প্রতি ভরসা করে।
গতকাল সকালে বরিশালের চরমোনাই মাদরাসা ময়দানে ছাত্র-শিক্ষক সমাবেশে এসব কথা বলেন। এ সময় চেয়ারম্যান মুফতি এছহাক মুহামম্দ আবুল খায়েরসহ অন্যান্য ওলামায়ে কেরাম।
পীর সাহেব চরমোনাই ২১ এপ্রিল সোহরাওয়ার্দী উদ্যানে গ্রিক মূর্তি অপসারণের দাবিতে অনুষ্ঠিতব্য জাতীয় মহাসমাবেশ সফলের আহ্বান জানান।



 

Show all comments
  • আনিছ রহমান ১২ এপ্রিল, ২০১৭, ৫:৫৯ এএম says : 0
    রাছতায় আন্দলোন নাকরে সরা সরি সরকারের কাছে আবেদন করুন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ