Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন বিদ্যা শিখছেন সানি লিওনি

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের নতুন লায়লা সানি লিওনি অলস সময় নষ্ট করতে রাজি নন। চলচ্চিত্রের দুনিয়ায় আরেক ধাপ এগিয়ে যাবার জন্য তিন নতুন নতুন দক্ষতা অর্জন করতে আগ্রহী। এবার তিনি চিত্রনাট্য লেখা শেখার উদ্যোগ নিয়েছেন। আর এ জন্য তিনি লস অ্যাঞ্জেলেসের একটি বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠানে প্রশিক্ষণ নেবার জন্য ভর্তি হয়েছেন।
‘জিসম টু’ তারকাটি চিত্রনাট্য লেখার আদ্যোপান্ত জানবার জন্য একটি দীর্ঘ কোর্স নিতে চেয়েছিলেন। তবে, তার এই ইচ্ছায় বাধা হয়ে দাঁড়িয়েছে একাধিক চলচ্চিত্রের জন্য তার দেয়া প্রতিশ্রæতি। আপাতত তিনি চিত্রনাট্য লেখা আর সম্পাদনার একটু শর্ট কোর্স করছেন।
কিছুটা সময় পেয়ে তা কাজে লাগাতে পেরে তিনি দারুণ খুশি। তিনি বলেন, “আবার শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে নতুন কিছু শিখতে পারার এই সুযোগ পেয়ে আমি খুব আনন্দিত।”
লস অ্যাঞ্জেলেস যাবার আগে সানি তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দুবাইয়ে একটি মোবাইল ফোন বিমুক্ত করার অনুষ্ঠানে যোগ দেন। সেখানে তিনি স্বামীর সঙ্গে কয়েকটি দিন অবকাশে কাটান। তিনি এই অবকাশ যাপনের কিছু ছবি তার সোশাল মিডিয়া পেইজে প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ