Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে পরক্রিয়া প্রেমে বাধা দেয়ায় স্বামীর লাঠির আঘাতে এক গৃহবধুর মৃত্যু।
জানা যায়, গতকাল সকালে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের কলুন গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের কন্যা রিতু’র (২৫) সাথে ১০ বছর পূর্বে বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের মৃত আব্দুর রশিদের দিনমজুর পুত্র মোবারক হোসেনের বিয়ে হয়। তাদের রিফাত (৮) ও মাহিয়া (২) নামে দুই সন্তান রয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, পারিবারিক ভাবে রিতুর বিয়ের পর সে জানতে পারে একই গ্রামের জনৈক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী হাজেরা বেগমের সঙ্গে মোবারকের পরক্রিয়া সম্পর্ক রয়েছে। এতে রিতু বাধা দিলে স্বামী প্রায়ই তাকে যৌতুকের দাবিতে নির্যাতন করতো। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পরক্রিয়া প্রেমের বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় মোবারক কাঠ দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই রিতুর মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাসুমা শারমিন জানান, মাথায় আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে রিতুর মৃত্যু হয়েছে। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের নির্দেশ দেয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ