Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্বনাথ আ’লীগ সম্পাদকসহ ৪ জনকে অভিযুক্ত করে মামলা

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন এর ৫৭ধারায় সিলেট কোর্টে মামলা দায়ের করেছেন এক আ’লীগ নেতা। ৬ এপ্রিল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে ওই মামলাটি দায়ের করেন বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি, দেওকলস ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান ও যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান গ্রুপের সক্রিয় নেতা ফখরুল আহমদ মতসিন। বিশ্বনাথ সি,আর মোকদ্দমা নং- (১০৮/১৭)।
মামলায় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর একান্ত সহকারী কবিরুল ইসলামসহ চারজনকে আসামী করা হয়েছে। বাকি দু’জন হচ্ছেন রুবেল আহমদ ও ছালিক মিয়া। এ দু’জনের নাম ঠিকানা অজ্ঞাত রাখা হয়েছে।
অভিযোগে সূত্রে জানাযায়, গত ২২ মার্চ আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সিলেট আগমনকে স্বাগত জানিয়ে ২১ মার্চ সকালে উপজেলা আ’লীগের উদ্যোগে এক সংবাদ সম্মেলন করেন মতসিনসহ অন্যান্যরা। সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্য প্রকাশিত হলে ক্ষিপ্ত হয়ে উঠেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার। তিনি ওই দিন রাতেই তার ফেসবুক স্ট্যাটাসে বাদী ফখরুল আহমদ মতসিন ও তার মৃত বাবাকে নিয়ে ফেসবুকে কটূক্তি করেন। বাবুল আখতারের স্ট্যাটাসের উপর মতসিনকে নিয়ে কটূক্তিমূলক মন্তব্য করেন কবিরুল ইসলাম, রুবেল আহমদ ও ছালিক মিয়া।
গতকাল থানার ওসি মনিরুল ইসলাম পিপিএম বলেন- তিনি এবিষয়ে কোর্টের কোনো নির্দেশনা পাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বনাথ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ