Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালীগঞ্জে নাভানার নতুন ফ্যাক্টরি

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : কালীগঞ্জের বালিগাঁওয়ে নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের নতুন ফ্যাক্টরির উদ্বোধন করা হয়েছে। গতকাল আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান শফিউল ইসলাম কামাল।
অন্যদের মধ্যে ছিলেন প্রতিষ্ঠানের সিনিয়র ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান সাজেদুল ইসলাম, ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফকরুল আলম এবং হেড অব বিজনেস ইঞ্জিনিয়ার আতিউর রহমান।
প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, উৎপাদন বৃদ্ধির লক্ষে কালীগঞ্জে স্থাপন করলো পরিবেশবান্ধব ও বিশ্বমানের প্রযুক্তির এক অনন্য ফ্যাক্টরি, যা দেশের উন্নয়নের গতিকে ত্বরান্বিত করার পাশাপাশি স্থানীয় জনগণের কর্মসংস্থানের ব্যবস্থাও করতেই এই পদক্ষেপ। উল্লেখ্য, শুরু থেকে কঠোর মান নিয়ন্ত্রণ ও উন্নত প্রযুক্তির সাহায্যে নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেড প্রস্তুত করে আসছে বিশ্বমানের প্লাস্টিক পাইপ ও ফিটিংস, হাউজহোল্ড পণ্য, ওয়াটার পাম্প, কিচেন স্টোভ ও কিচেন সিংক প্রডাক্ট, যা দেশের চাহিদা মিটিয়ে এগিয়ে চলেছে বিশ্ববাজারে। ইতোমধ্যে নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেড তার উন্নতমানের পণ্যের জন্য দেশ-বিদেশে একাধিক স্বীকৃতি অর্জন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্যাক্টরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ