Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারীর ক্ষমতায়নে সরকার সুযোগ করে দিয়েছে -চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শিক্ষা ক্ষেত্রে নারী পুরুষের মধ্যে কোনো পার্থক্য নেই। সকল মানুষ এক আল্লাহর সৃষ্টি। নারীর ক্ষমতায়নে বর্তমান সরকার সর্বক্ষেত্রে সুযোগ সৃষ্টি করে দিয়েছে। নারীরা স্বমহিমায় নিজেদের দক্ষতা কাজে লাগানোর সুযোগ পাচ্ছে। গতকাল (বুধবার) ফতেয়াবাদ বহুমুখী সিটি করপোরেশন বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজের নবীণবরণ, বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তৌফিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রাম এর কলেজ পরিদর্শক সুমন বড়–য়া, শিক্ষা ও স্বাস্থ্যবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর নাজমুল হক ডিউক। করপোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, স্বাগত বক্তব্য রাখেন স্কুল ও কলেজের অধ্যক্ষ এস এম বখতেয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী

১৫ জানুয়ারি, ২০২৩
২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ