Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে একটি ভবনের লিফটে আটকা এক নারী উদ্ধার !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৮ পিএম

সিলেট নগরীর বারুতখানা এলাকার একটি ভবনের লিফটে আটকা পড়ে শ্বাসরুদ্ধকর আধা ঘন্টা পেরিয়ে মুক্ত হয়েছেন এক নারী। বৈদ্যুতিক গোলযোগের কারণে বন্ধ হয়ে গিয়েছিল লিফট। ফলে ভেতরে একা আটকা পড়তে হয় ওই নারীকে।

নগরীর বারুতখানা এলাকাস্থ সিম্ফনি হাইটস নামক ভবনের চতুর্থ তলায় আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঘটে এ ঘটনা। ওই নারী ভবনের চতুর্থ তলাস্থ সবুজ গ্লোবাল নামক একটি কনসালটেন্সি প্রতিষ্ঠানে কর্মরত বলে নিশ্চিত করেন ্ওই প্রতিষ্টানের কর্মকর্তা লিয়াকত জামিল।

জানা গেছে, আজ সকালে ভবনের চতুর্থ তলা থেকে লিফটে নিচে নামতে যান ওই নারী। লিফটে ওঠার পর বৈদ্যুতিক গোলযোগে বন্ধ হয়ে যায় লিফট। তখন ওই নারী হয়ে পড়েন আতঙ্কিত। ভবনে লিফট পরিচালনার জন্য ছিলেন না কোনো অপারেটরও। ওই নারী বিষয়টি তার সহকর্মীদের জানালে তারা চেষ্টা করেও লিফট থেকে উদ্ধারে ব্যর্থ হন। একপর্যায়ে ফোন করা হয় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ। সেখান থেকে তথ্য যায় ফায়ার সার্ভিসে। সকাল ১১টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। তবে এর কয়েক মুহূর্ত আগেই ওই নারীকে উদ্ধার করতে সক্ষম হন সহকর্মীরা।

এপ্রসঙ্গে সিলেট ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা মো. বেলাল হোসেন জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার সামান্য আগে ওই নারীকে উদ্ধার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী উদ্ধার

২০ সেপ্টেম্বর, ২০২১
২৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ