Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আজ

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

আশরাফুল ইসলাম নূর, খুলনা থেকে : জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনকে ঘিরে উৎসবমুখর খুলনার ক্লাবপাড়া। দু’প্যানেলের পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনা ক্লাবপাড়া, স্টেডিয়াম ও খেলারমাঠ উতরে খুলনার সর্বত্রই সরগরম। প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের মধ্যে টানটান উত্তেজনা; চুলচেরা বিশ্লেষণে ভোটাররাও। ফলে জয়-পরাজয়ের চেয়ে এবারে কেডিএস নির্বাচন-২০১৭ হয়ে দাঁড়িয়েছে মর্যাদার লড়াই।
সম্মিলিত ক্রীড়া সংগঠক পরিষদের ব্যানারে দারা-রফিকুল-শামীম-মোতালেব-সুজন এবং খুলনার সকল ক্লাব সংগঠক পরিষদের ব্যানারে তপন-সাইফুল-মুনসুর-দোজা এ দু’টি প্যানেলে ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বতা করছেন ২৫টি পদের বিপরীতে। ২১৯ জন ভোটার আজ সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খুলনা জেলা স্টেডিয়াম কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন। মোট ভোটারের মধ্যে ক্রীড়া সংগঠক বা ক্লাবের ভোট ১৯০টি। বাকিগুলো সরকারি কর্মকর্তা, উপজেলা ও মহিলা ক্রীড়া সংস্থা, স্পন্সর ও সভাপতি মনোনীত ভোটার। জেলা প্রশাসক পদাধিকার বলেই জেলা ক্রীড়া সংস্থার সভাপতি। সাধারণ সম্পাদকই সংস্থার নির্বাহী প্রধান। এজন্য সাধারণ সম্পাদক পদের গুরুত্ব বেশি। এছাড়া ৪টি সহ-সভাপতি, একটি অতিরিক্ত সাধারণ সম্পাদক, দু’টি যুগ্ম-সম্পাদক, একটি কোষাধ্যক্ষ, ১৩টি নির্বাহী সদস্য এবং ৪টি সংরক্ষিত সদস্যসহ মোট ২৬টি পদে ভোট হবে। সংরক্ষিত সদস্যের দু’টি উপজেলার ক্রীড়া সংগঠক এবং দু’টি নারী ক্রীড়া সংগঠকের জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ