Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মেলায় অশ্লীলনৃত্য ও জুয়া শিবচরে ৫ নারীসহ ১০ জনের কারাদন্ড

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মেলায় অশ্লীলনৃত্য প্রদর্শন ও জুয়া খেলার অপরাধে মাদারীপুরের শিবচরে ৫ নারীসহ ১০ জনকে ৭ দিন করে কারাদন্ড প্রদান ও ১ নারীসহ ৪ জনকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় মেলাটি বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার কাদিরপুর ইউনিয়নের মানিকপুর এলাকার একটি হাটে গত কয়েকদিন ধরে একটি মেলা চলছিল। শুক্রবার গভীর রাতে শিবচর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান আহমেদ ও শিবচর থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন এর নের্তৃত্বে মেলায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে মেলায় অশ্লীলনৃত্য প্রদর্শন ও জুয়া খেলার অপরাধে ৬ নারীসহ ১৪ জনকে আটক করা হয়। শনিবার দুপুরে আটককৃতদের মধ্যে কাকলি আক্তার বন্যা (১৯), ফাতেমা আক্তার (১৯), মনিকা আক্তার (২০), মালা আক্তার (২১), মিনারা আক্তার (২১), সমীর দাস (২১), আমির হোসেন (৪২), মিজান (১৮), সালাম (২৫), ইকবালসহ (২১) ১০ জনকে প্যানেল কোড ১৮৬০ এর ২৯৪ ধারায় ৭ দিন করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া আটককৃত লিমা (২১), তাইজুল (৩৮), নওয়াব মিয়া (৩২) ও আজিম বেপারী (২০) প্রত্যেককে ৫ হাজার করে মোট ২০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।
শিবচর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান আহমেদ বলেন, মেলায় অশ্লীলনৃত্য প্রদর্শন ও জুয়া খেলার অপরাধে আসামিদের কারাদন্ড প্রদান ও আর্থিক জরিমানা করা হয়েছে এবং মেলাটিও তাৎক্ষণিভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তীতে এ ধরনের অপরাধ কেউ করলে আরো কঠোর সাজা প্রদান করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেলায়

২৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ