Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শোক সংবাদ-রহমত আলী

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কেন্দ্রীয় আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট ও ঢাকা আঞ্জুমান শাখার নির্বাহী সদস্য ও গাউসিয়া কমিটি বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট, ঢাকা মহানগর গাউছিয়া কমিটির সভাপতি ও তাহেরিয়া সুন্নিয়া মাদরাসার সভাপতি এবং ২৭নং ওয়ার্ড ঢাকা সিটি করপোরেশনের সাবেক কমিশনার মোহাম্মদ রহমত আলী গতকাল (শনিবার) এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ ছেলে, ১ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া (কামিল) মাদরাসা মাঠে ও ত্রিমোহনী তাহেরিয়া সুন্নিয়া মাদরাসা মাঠে জানাজা শেষে তাকে মাদারটেক বাগানবাড়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে মোহাম্মদ রহমত আলীর ইন্তেকালে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, ভাইস প্রেসিডেন্ট আবু মুহাম্মদ তবিবুল আলম, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মুহাম্মদ সিরাজুল হক, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার পক্ষে চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ দিদারুল ইসলাম প্রমুখ গভীর শোক প্রকাশ করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ