Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহের ডিসি এনামুল হকের বাবার মৃত্যু, সাংবাদিকদের শোক

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ৪:০৩ পিএম

ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ (ডিসি) এনামুল হকের বাবা মোহাম্মদ আব্দুস সামাদ (৭৪) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক, রাজনীতিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে পৃথক পৃথক বিবৃতিতে এই শোক জ্ঞাপন করেন তারা।

এর আগে বুধবার (৫ অক্টোবর) রাত ১১টা ৫ মিনিটে বার্ধক্যজনিত কারণে মোহাম্মদ আব্দুস সামাদ ইন্তেকাল করেন।

আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) বাদ জহুর কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
এই প্রবীণ ব্যক্তির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব ময়মনসিংহের সাধারন সম্পাদক ও দৈনিক আজকের ময়মনসিংহ পত্রিকার সম্পাদক আলহাজ¦ মো: শামসুল আলম খান, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ (জেইউএম) এর সভাপতি আইয়ুব আলী, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীর, দৈনিক আলোকিত বাংলাদেশের সাংবাদিক মোজাম্মেল হক খোকন প্রমূখ।
এছাড়াও মহরুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ময়মনসিংহের রাজনীতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

শোক বিবৃতিতে তারা বলেন, সমাজের প্রবীণ ব্যক্তিদের মৃত্যু অপূরণীয় ক্ষতি। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সাথে মরহুমের শোক সন্তাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকদের শোক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ