Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তানোরে আ’লীগ নেতার হাতে কলেজ অধ্যক্ষ লাঞ্ছিত

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর তানোরে শিক্ষার্থীদের বরণ, বিদায় ও বিজয় দিবসের আলোচনা সভায় ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলকে প্রধান অতিথি না করায় আব্দুল মালেক তার অনুগতদের নিয়ে সভা পন্ড ও কলেজ অধ্যক্ষকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন বলে অভিযোগ উঠেছে। গত রোববার দুপুরে সভা চলাকালীন সময়ে উপজেলার সরনজাই ডিগ্রি কলেজ চত্বরে সভা পন্ড ও অধ্যক্ষ লাঞ্ছিতের এই ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে। আর এই ঘটনায় কলেজের শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে। সংশ্লিষ্টরা এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার সরনজাই ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের বরণ, বিদায় ও বিজয় দিবসের পূর্বঘোষিত আলোচনা অনুষ্ঠান রোববার কলেজ চত্বরে আয়োজন করা হয়। অনুষ্ঠানে কলেজে পরিচালনা কমিটির সভাপতি এ্যাডভোকেট একরামুল হক সভাপতি করা হয়। এ সময় সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক তাকে কেনো সভাপতি করা হয়নি জানতে চাই ও তার লোকজন দিয়ে হামলা করে প্যান্ডেলের চেয়ার ভাঙচুর এবং কলেজ অধ্যক্ষ ইমারত আলীকে গালাগালী ও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাঞ্ছিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ