Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে সাংবাদিক লাঞ্ছিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

চাটখিল উপজেলায় সংবাদ সংগ্রহ করে ফেরার পথে হামলার শিকার হন স্থানীয় সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ। হামলাকারীরা তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে তার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার হাটপুকুরিয়া ইউনিয়নের স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ির সামনে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। তিনি আমাদের নতুন সময় ও আওয়ার টাইম পত্রিকার চাটখিল প্রতিনিধি হিসেবে কর্মরত। সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ বলেন, আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ির সামনে বেশ কয়েকটি ককটেল বিষ্ফোরণ ও তার বাড়িতে হামলার ঘটনার খবর পেয়ে নিজের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে যান তিনি। ঘটনাস্থল থেকে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে শাহজাহান কোম্পানীর বাড়ির সামনে পৌঁছালে ৭-৮ জন মুখোশধারী তার গাড়ি গতিরোধ করে। কোনো কিছু বুঝে ওঠার আগে মুখোশধারীরা তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে এবং তার মোটরসাইকেল আগুন ধরিয়ে পালিয়ে যায়। তাদের সবার হাতে দেশি অস্ত্র ও বিষ্ফোরক ছিলো। এ ঘটনায় চাটখিল থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান রিয়াদ।
চাটখিল থানার ওসি আবুল খায়ের জানান, সংবাদ পাবার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাটখিলে সাংবাদিক লাঞ্ছিত

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ