Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশকে ফাঁকি দিয়ে ছিনতাইকারীর পলায়ন

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : গতকাল শুক্রবার ভোরে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পুলিশের তত্বাবধানে থাকা বিপ্লব নামে এক অভিযুক্ত ছিনতাইকারী পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়েছে। ছিনতাই করতে গিয়ে সে লোকজনের হাতে ধরা পড়ে মারপিটে আহত হয়েছিলো।
পুলিশ জানায়, বিপ্লব নামে এক ব্যক্তি ১৮ মার্চ রাতে শহরের মালতি নগর এলাকায় ছিনতাই করতে গিয়ে ধরা পড়ে লোকজনের হাতে মারপিটে আহত হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হলে সে পুলিশী নজরদারীতে চিকিৎসাধীন ছিলো। পরে পুলিশ খোঁজ নিতে গিয়ে জানতে পারে ইতোপুর্বেও তার বিরুদ্ধে মামলা ছিলো। বগুড়া সদর থানার ওসি হাসপাতালে পুলিশের নজরে থাকা ছিনতাইয়ে অভিযুক্তরা পালিয়ে যাওয়ার কথা স্বীকার করলেও জানিয়েছেন, ওই ব্যক্তি গ্রেফতার ছিলো না, পুলিশের নজরদারিতে হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।



 

Show all comments
  • এস, আনোয়ার ২৫ মার্চ, ২০১৭, ৬:৪৮ এএম says : 0
    পুলিশরে ফাঁকি দিয়া পালাইছে নাকি টেকা দিয়া পালাইছে তাওতো বুঝন মুশকিল। ফের ওসি সাব কইলেন নজরদারি থেইক্কা পালাইছে। তয় মনে অইতাছে আমাগো পুলিশ সাবগো নজর কমজোর হইয়া গেছে। মাগার খরচাপাতির টেকার দিকে নজরটা আবার হক্কুনের নজর থেইক্কাও বহুত বেশী ধার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ