Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নারীদের স্বাবলম্বী করাই বর্তমান সরকারের লক্ষ্য -ফাহ্মী গোলন্দাজ বাবেল এমপি

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলার ১১নং লংগাইর ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে ও এলজিএসপির অর্থায়নে হতদরিদ্র মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয় গতকাল।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে অসহায় নারীদের স্বাবলম্বী করার লক্ষ্যে উৎসবমুখর পরিবেশে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়। মাইজবাড়ি আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন লংগাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আলহাজ আব্দুল্লাহ আল আমিন বিপ্লব। প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন (বাদল), পৌরসভার মেয়র ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ শংকর কুন্ডু , সালটিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হক ঢালী, বারবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম, পাগলা থানার ওসি চাঁন মিয়া ও জাতীয় সংসদ সদস্যের একান্ত সচিব মাসুদ হোসেন সোহেল প্রমুখ।
প্রধান অতিথি ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন, নারীদের স্বাবলম্বী করাই বর্তমান সরকারের প্রধান লক্ষ্য। এখন থেকে নারীদের ছেলেমেয়েদের লেখাপড়ার খোঁজখবর রাখতে হবে। তাহলেই দেশ ও জাতির উন্নতি হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী

১৫ জানুয়ারি, ২০২৩
২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ