Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় সমাবেশে প্রশ্ন তনুর হত্যাকারীকে খুঁজে পাওয়া যাবে কিনা জনগণ তা জানতে আগ্রহী

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর উদ্যোগে গতকাল সোমবার বেলা ১২টায় বগুড়া শহরের সাতমাথায় মানববন্ধন ও সমাবেশ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার এক বছর পার হলেও হত্যাকান্ডের কোনো সুষ্ঠু বিচার প্রক্রিয়া দৃশ্যমান না হওয়ার প্রতিবাদে অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন সমাজতান্ত্রিক মহিলা ফোরাম বগুড়া জেলার আহ্বায়ক দিলরুবা নূরী। বক্তব্য রাখেন মহিলা ফোরাম জেলা সদস্য রেনু বালা, আকলিমা বেগম, সম্পা বেগম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলা সভাপতি রাধা রানী বর্মন, সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় বর্মন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, ‘‘নিরাপত্তা বেষ্টিত সংরক্ষিত ক্যান্টনমেন্ট এলাকায় তনুর লাশ পাওয়া গিয়েছিল। এক বছর হয়ে গেল এখন পর্যন্ত কিভাবে তনু খুন হয়েছে তাই জানা গেল না , খুনি গ্রেফতার হওয়া তো দূরের কথা ! তদন্ত পুলিশ থেকে ডিবি, ডিবি থেকে সিআইডিতে ট্রান্সফার করা হল। কবর থেকে লাশ তুলে দ্বিতীয় দফা ময়নাতদন্ত ইত্যাদি কারণে পুরো তদন্ত প্রক্রিয়া নিয়েই জনমনে প্রশ্ন তৈরি হয়েছে। তারা বলেন,‘তনুর হত্যাকারীকে কি খুঁজে পাওয়া যাবে কিনা, জনগণ তা জানতে আগ্রহী।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ