Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় আন্তঃস্কুল ও আন্তঃজেলা নাট্যোৎসবের ৩য় দিনে ৩টি নাটক মঞ্চস্থ

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় আট দিনব্যাপী আন্তঃস্কুল ও আন্তঃজেলা নাট্যোৎসবের ৩য় দিনে ঐতিহাসিক টিটু মিলনায়তন মঞ্চে ৩টি নাটক মঞ্চস্থ হল। এগুলোর মধ্যে রয়েছে ইয়াকুবিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষে কাজী নজরুল ইসলামের কবিতা অবলম্বনে অ্যাডভোকেট পলাশ খন্দকার রচিত সিজুল ইসলাম নির্দেশিত নাটক “খুকি ও কাঠবিড়ালী”,। এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে আইনুন নাহার শিখা, মাহাফুজা আক্তার মণি, মাহাবুবা আক্তার মুক্তা, জিনিয়া ইসলাম রচনা, সুমাইয়া আফরিন জুঁই, মালিহা ইসলাম মিসৌরী, শাকিরা তাসনিম।
বগুড়া জিলা স্কুলের পক্ষে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা অবলম্বনে রচিত ওসমান গণি নির্দেশিত “আমরা সবাই রাজা” নাটক মঞ্চায়ন হয়। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করে ফয়সাল আহম্মেদ সজিব, আল্লামা ওয়াস্তী, ফারহান বাসিম নাহিন, তৌহিদ মুগ্ধ, ইশতিয়াক বিন হাবিব, ইশতিয়াক ইশরাক আবিদ, লুবান মেহেদী সাম্মাম, রাবিবুজ্জামান সাব্বির।
এরপর শুরু হয় আলোচনা সভা। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুন্ড্রু ইউনিভার্সিটি সায়েন্স এন্ড টেকনোলজির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডোবিন প্রধান (শিক্ষা) এবং টিএমএসএস এর পরামর্শক নাজমুল হক, সিরাজগঞ্জ নাট্যলোকের অধিকর্তা মমিন বাবু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর জনসংযোগ উপপরিচালক সালাম সাকলাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ