Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জীবনাশঙ্কায় দিনকাটাছে বাদির পরিবার ঈশ্বরগঞ্জে বাড়িতে হামলা লুটপাট মামলা আমলে নেয়নি পুলিশ

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মামলায় পরাস্থ হয়ে বাদির বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে বিবাদিদের বিরুদ্ধে। গত ১১ মার্চ সন্ধ্যায় হামলা ও লুটপটের ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে ১৩ মার্চ থানায় একটি এজাহার দায়ের করলেও আমলে নেয়নি পুলিশ। ঘটনার পর থেকে প্রতি মূহূর্তে জীবন শঙ্কায় দিনকাটছে বাদীর পরিবার।
জানা যায়, উপজেলার পৌরসভাস্থ চরহোসেনপুর গ্রামের সিদ্দিকুর রহমানের সাথে প্রতিবেশী আব্দুল বারেকের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে সিদ্দিকুর রহমান ঈশ্বরগঞ্জ সহকারী জজ আদালতে ৯ জুলাই ২০১৪ সালে একটি মামলা দায়ের করে। পরে আদালত একই সনের ১ সেপ্টেম্বর সিদ্দিকুরের পক্ষে রায় দেন। ওই রায়ের প্রেক্ষিতে ২০১৬ সনের ২০ অক্টোবর আদালত জারিকারকের মাধ্যমে বিরোধপূর্ণ জমিটি সিদ্দিকুর রহমানকে বুঝিয়ে দেন। আদালতের ওই রায়ের পর থেকে আবদুল বারেকের লোকজন সিদ্দিকুর রহমানকে নানান ভাবে হয়রানি ও ভয়ভিতি দেখিয়ে আসছিলো, এবং সিদ্দিকুর রহমানের কাছে বিভিন্ন সময় ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসায় ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিসিলায় ম্যাজিস্ট্রেট এর ৪ নং আমলী আদালতে মামলাও রয়েছে উক্ত বিবাদিগণের বিরুদ্ধে। এ ছাড়াও বিবাদিদের বিরুদ্ধে মারপিট, হামলা, লুটপাটের ঘটনায় ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলার চুড়ান্ত প্রতিবেদন দেয়া হয়েছে। এত কিছুর পরও গত ১১ মার্চ সন্ধ্যায় বারেক গং তাদের লোকজন নিয়ে সিদ্দিকুর রহমানের বাসায় হামলা করে লুটপাট চালায়। লুটপাটে বাধা দিলে সিদ্দিকুর রহমানকে বেধড়ক পেটানো হয়। ঘটনাস্থল থেকে এলাকাবাসী সিদ্দিকুর রহমানকে উদ্ধার করে। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলায় ওয়ারেন্ট থাকলেও অজ্ঞাত কারণে তারা রয়েছে ধরাছোয়ার বাইরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ