Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বর্তমানে সাংবাদিকরা সর্বোচ্চ স্বাধীনতা ভোগ করছেন-এমপি গাজী

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : বর্তমান সরকারের আমলে সাংবাদিকরা দেশে সর্বোচ্চ স্বাধীনতা ভোগ করছেন বলে মন্তব্য করেছেন, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। গতকাল শনিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মঠেরঘাট এলাকায় অনুষ্ঠিত দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
সভায় সভাপতিত্ব করেন, বিশিষ্ট কলামিস্ট, গবেষক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম। অনুষ্ঠান পরিচালনা করেন, ভোরের ডাক পত্রিকার রূপগঞ্জ সংবাদদাতা রাসেল মাহমুদ।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ইন্সপেক্টর শহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব, এমদাদুল হক, রূপগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা আলম হোসেন, মনির হোসেন মনু, মাসুদ করিম, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ভিপি শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাঈম ভুইয়া।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মকবুল হোসেন, এ হাই মিলন, সাত্তার আলী সোহেল, সাধারণ সম্পাদক খলিল সিকদার, ভোরের কাগজের নজরুল ইসলাম, জিটিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান হান্নান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্তমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ