Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বর্তমান সরকার সাংবাদিকবান্ধব -এম এ শহীদ এমপি

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী প্রতিষ্ঠান কমলগঞ্জ প্রেসক্লাবের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি উপাধ্যক্ষ এম এ শহীদ বলেন, অবশেষে স্থায়ী ঠিকানা খোঁজ পেলেন কমলগঞ্জের সাংবাদিকরা। বর্তমান সরকার সাংবাদিকবান্ধব সরকার। আমরা চাই এ পেশার সকল প্রতিবন্ধকতা দূও হোক। এই পেশাটি হয়ে উঠুক গণমানুষের শেষ আশ্রয়স্থল হিসেবে।
১০ ফেবরুয়ারি শুক্রবার বিকাল ৩টায় কমলগঞ্জ প্রেসক্লাবের ভবন নির্মাণের আনুষ্ঠানিক ফলক উন্মোচন করেন কমলগঞ্জ-শ্রীমঙ্গলের নির্বাচিত এমপি সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি। প্রেসক্লাব সভাপতি এম এ ওয়াহিদ রুলুর সভাপতিত্বে ও সম্পাদক শাহীন আহমেদের সঞ্চালনায় উপজেলা সদরের ভানুগাছ বাজারে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, জেলা পরিষদ সদস্য রেজুয়ানা তরফদার সুমি, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, শ্রীমঙ্গল প্রেসক্লাব সম্পাদক মো: ইদ্রিছ আলী, মৌলভীবাজার সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আনহার আহমদ সমসাদ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্তমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ